ধামরাইয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত ও আহত দুই র‌্যাব সদস্য

April 18, 2018


স্টাফ রিপোর্টার//
রাজধানীর পড়শি ধামরাইয়ের কুল্লায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত হয়েছে। এসময় দুই র‌্যাব সদস্য ও আরো তিন ডাকাত আহত হয়েছে।
মঙ্গলবার বিকেল সাড়ে চার টার দিকে ধামরাইর কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে র‌্যাব ২ এর উপ অধিনায়ক মেজর মোহাম্মদ আলী বলেন র‌্যাবের কাছে তথ্য ছিল বিকেলে কেলিয়ার একটি রাস্তা দিয়ে এনজিওর টাকা সহ একটি গাড়ী যাবে। ওই টাকাসহ গাড়িটি আটক করতে পারে ডাকাতরা।
এ সময় র‌্যাব ২ এর একটি টহল দল ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় কেলিয়া এলাকায় একটি রাস্তার মধ্যে দেখতে পান তিনটি মোটরসাইকেলে বেশ কয়েকজন লোক দাঁড়িয়ে আছে। র‌্যাব সদস্যরা গাড়ি থেকে নামলে কিছু বুঝে ওঠার আগেই ডাকাতরা র‌্যাবের উপর গুলি ছুড়ে। র‌্যাব পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে তিন ডাকাত নিহত হয়। এ সময় র‌্যাবের দুই সদস্য ও তিন ডাকাত আহত হয়। পরে খবর পেয়ে ধামরাই থানা পুলিশ নিহত তিন ডাকাতের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান। ঘটনাস্থল থেকে তিনটি বিদেশি পিস্তলসহ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। আহত র‌্যাব ও ডাকাত সদস্যদেরকে চিকিৎসার জন্য ধামরাইর একটি হাসপাতালে ভর্তি করা হয়। নিহত ডাকাতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। খবর পেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।