বড়াইগ্রামে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে শুভেচ্ছা র‌্যালী ও সড়ক শোভা যাত্রা

July 15, 2018

নাটোর প্রতিনিধি:
প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা পাশ্ববর্তী পাবনার ঈশ্বরদীতে আগমন উপলক্ষে নাটোরের বড়াইগ্রামে বর্ণাঢ্য শুভেচ্ছা র‌্যালী ও সড়ক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর উদ্যোগে অনুষ্ঠিত র‌্যালিটি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে তা বনপাড়া পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দুপুর ১২টার দিকে ৩৫টি মাইক্রোবাস নিয়ে বনপাড়া-পাবনা মহাসড়কে সড়ক শোভাযাত্রা হয়।
প্রধানমন্ত্রী বিকেলে ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক প্রকল্পের দ্বিতীয় ইউনিটের ফার্স্ট কংক্রিট-পোরিং ডেট (এসিডি) কাজের উদ্বোধন সহ ঈশ্বরদী থেকে নাটোরের লালপুর হয়ে পাবনা রেললাইন ও ট্রেন চলাচল উদ্বোধন করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান জানান, পাশ্ববর্তী উপজেলার উন্নয়নের সুফল বড়াইগ্রাম বাসীও ভোগ করবে। আর সেই আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে এই র‌্যালী ও সড়ক শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। র‌্যালী শেষে পরিষদ মাঠে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক ও আবুল কালাম জোয়ার্দার, মাঝগাঁও ইউপি’র সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি খোকন মোল্লা, জোয়াড়ি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি চাঁদ মোহাম্মদ, আওয়ামী তৃনমূল লীগের সভাপতি ডা. ফেরদৌস-উল-আলম, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি রুবেল বালী, বনপাড়া পৌরসভার সাবেক প্যানেল প্রশাসক সোবাহান প্রামাণিক, পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ প্রমূখ।